রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কবরস্থান নিয়ে বিরোধ; হামলার ঘটনায় এক ব্যক্তি নিহত মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর

নবীগঞ্জে আগুনে পুড়ে নারীর মৃত্যু

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জ উপজেলার দিগলবাক ইউনিয়নের কামারগাঁও গ্রামে শাড়ীতে আগুন লেগে রিতা রানী দেব (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত রিতা দেব উপজেলার কামারগাঁও গ্রামের রঙ্গেশ দেবের স্ত্রী। শুক্রবার রাতে ওই নারীর মৃত্যু হয়।

শনিবার (২৮ নভেম্বর) দুপুরে আগুনে পুড়া মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করে ইনাতগঞ্জ ফাঁড়ি পুলিশ।

পুলিশ জানায়, রিতা রানী শারীরিক প্রতিবন্ধী ছিলেন। বাড়ীতে কোন লোকজন না থাকায় শুক্রবার দিবাগত রাত ৪টার দিকে তিনি রান্না করতে যান। এ সময় অসাবধানতাবশত ল্যাম্পের আগুন তার শাড়ীতে লেগে যায়। তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে আসলেও ততক্ষণে তার মৃত্যু হয়।

খবর পেয়ে ইনাতগঞ্জ ফাঁড়ির একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম বলেন, লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com